আপনার লেখা আর্টিকেল আমাদের সাইটে পাবলিশ করুন

জাতীয় দলে সুযোগ না পেলেও খেলা চালিয়ে যাব

জাতীয় দলে সুযোগ না পেলেও খেলা চালিয়ে যাব : মাশরাফি বিন মুর্তজা।

অনেক আগেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব ছেড়েছেন মাশরাফি বিন মুর্তজা। বয়সের ভারে বল হাতে জোরে বল না করতে পারলেও মাশরাফি যে ফুরিয়ে যায়নি তার প্রমাণ তিনি দিয়েছেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের ক্যারিয়ারে প্রথমবারের মতো টি-টোয়েন্টি ক্রিকেটে ৫ উইকেট তুলে নিয়েছিলেন মাশরাফি। তবুও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের দুর্দান্ত পারফরম্যান্সের করেও জায়গা পেলেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে।

মাশরাফির জাতীয় দলে জায়গা না পাওয়া নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা এবং সমালোচনা। তবে মাশরাফি কি ভাবছে এই বিষয় নিয়ে। তিনি জানিয়েছেন জাতীয় দলে সুযোগ না পেলেও এখনো খেলা চালিয়ে যাবেন তিনি।

তিনি বলেছেন, ‘এটা পেশাদার জগৎ। তারা সিদ্ধান্ত নিয়েছেন, আমি পেশাদারীভাবেই নিচ্ছি এটাকে। আর কিছু বলার নেই। আগেও বলেছিলাম, জাতীয় দলে সুযোগ না পেলেও খেলা চালিয়ে যাব। এখনো সেটিই বলছি। আপাতত আর কিছু ভাবছি না।’

জাতীয় দলের হয়ে আপাতত খেলা হচ্ছে না। কবে বল হাতে মাশরাফিকে তাহলে দেখা যাবে। তার জন্য অপেক্ষা করতে হবে ঘরোয়া ক্রিকেট অবধি। ঢাকা প্রিমিয়ার লিগে আবার দেখা যেতে পারে নড়াইল এক্সপ্রেসকে।

DM Sayed
মানুষ কখনো হারে না, হয়তো সে জিতবে নয়তো সে শিখবে